কোন নায়ক বেশি ধনী? শাকিব খান, জীৎ নাকি দেব?

আমাদের দুই বাংলায় তিন সুপারস্টার। শাকিব খান, দেব এবং জীৎ এই তিন সুপার স্টারের রয়েছে দুই বাংলায় লখ্য লখ্য ফ্যান ফ্লোয়ার! এই তিন নায়ক এখন বেশ বড় বাজেটের এবং ভালো মানের সিনেমা উপহার দিয়ে আসছেন দুই বাংলায়। আবার এই তিন নায়কের মধ্যেই মিল হচ্ছে এরা ৩জনই সিনেমার পাশাপাশি সিনেমা প্রজযনও করছে। আজকে আমরা জানাবো এই তিন নায়কের মধ্যে কোন নায়ক সব চেয়ে ধনী? সুতরাং আজকের আর্টিকেলটি সবাই মনযোগ সহকারে পরবেন।

৩। জীৎ

২০০২ সালে তার অভিনিত প্রথম চলচিত্র সাথীর জন্য জীৎ সম্ভাবনাময় অভিনেতার পুরস্কার পান। এই সিনেমা দিয়ে সে সেই সময় ৯ কোটি টাকা আয় করে। ফলস্বরুপ তাকে আর পিছনে ঘুরে তাকাতে হয়নি, বর্তমানে তিনি প্রতিটি সিনেমার জন্য ৯০ লাখ থেকে ১.৫ (দের) কোটি রুপি পর্যন্ত নিয়ে থাকে। ২০১৯ সালের রিপোর্ট মোতাবেক বর্তমানে তার মোট সম্পদের পরিমাণ ১৩৫ টাকার সমপরিমাণ। 

২। দেব

অগ্নি শপথ চলচিত্রের মধ্য দিয়ে বাংলা চলচিত্রে পদার্পন করেন তিনি। তিনি কলকাতার সিনেমার জগৎ এর অন্যতম প্রধান নায়ক। দেব ২০১৪ সালের লকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের হয়ে নির্বাচন করে এবং জয় লাভ করে। বর্তমানে দেব প্রতিটি সিনেমার জন্য ৭০-৮০ লাখ টাকা নিয়ে থাকে। পশ্চিম বঙ্গের ইলেকশন সমিকার ওয়াচের তথ্যমতে দেবের সম্পদের পরিমাণ ৩১ কোটি টাকা, এই পরিমান সম্পদ নিয়ে তিনি রাজ্যের দ্বিতীয় ধনী। তবে সবাই ধারনা করছে দেবের সম্পদের পরিমান এর থেকেও বেশি। ধারনা কর হয় দেবের সম্পদের পরিমান ১০০ কোটির টাকাও বেশি।

১। শাকিব খান

শাকিব খান বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নায়ক, প্রায় ২ যুগেরও বেশি সময় ধরে সিনেমা করে আসছে এই অভিনেতা। সুধু বাংলাদেশেই নয়! পশ্চিম বঙ্গেও শাকিব খানের তুমুল জনপ্রিয়তা রয়েছে। সিনেমার তুলনায়, জীৎ এবং দেবের তুলনায় অনেকটায় এগিয়ে রুয়েছে শাকিব খান। ১৯৯৯ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত (অনন্ত ভালোভাসা) চলচিত্রের মাধ্যমে শাকিব খান যাত্রা শুরু করেন। তারপর এই নায়ক বাংলা সিনেমায় প্রায় ৫০ জনেরও বেশি নায়িকার সাথে কাজ করেছেন। এছারা তিনি তার প্রথম স্ত্রী অপু বিশ্বাসের সাথেই প্রায় ৭০ টিরও বেশি সিনেমা করেছে। কিছুদিন আগেও শাকিব খান প্রত্যেকটা সিনেমার জন্য ৭০-৮০ লক্ষ্য টাকা পারিশ্রমিক নিতেন বলে জানা যায়, তবে করোনা আসার পর তিনি তার পারিশ্রমিক কমিয়ে দিয়েছেন। দীর্ঘ ২২ বছরের সিনেমা ক্যারিয়ারে বিপুল অর্থ সম্পদের মালিক হয়েছে এই নায়ক। জানা যায় তাত্র মোট অর্থ সম্পদের পরিমাণ ৪৭০ কোটি টাকার সমান। 

অথএব এই ৩ সুপারস্টারের মধ্যে কিংখান অরুপে শাকিব খান রয়েছে সবার শীর্ষে। 
Next Post Previous Post