কাইনমাস্টার ডাউনলোড ওয়াটারমার্ক ছাড়া KineMaster Download Without Watermark

ভালো ভিডিও এডিটিং,  বর্তমানে সনয়ে কনটেন্ট ক্রিয়েশনে খুব বড় ভূমিকা রাখে। তবে আমাদের মধ্যে অনেকেই আছেন যাদের কাছে পার্সোনাল কম্পিউটার বা ল্যাপটপ নেই যার জন্য ভালো এফেক্টিভনেস ভিডিও এডিট করতে চিলেও অনেকেই তা পারেনা। তবে সবার কাছেই স্মার্টফোন/এন্ড্রয়েড মোবাইল থাকে। 

গুগল প্লে স্টোরে রয়েছে কাইনমাস্টার (KineMaster) নামক একটি অ্যাপ। KineMaster দিয়ে সম্পুর্ন 4k ভিডিও প্রফেশনালি এডিট করা সম্ভব যেটা এডিত করার পর আপনি নিজেকে বিশ্বাস করতে পারবেন না, যে মোবাইল দিয়েও এমন এডিট সম্ভব? জ্বী হ্যা কাইনমাস্টার এমনই একটি অ্যাপ এটা দিয়ে যে কোন ধরনের ভিডিও এডিট করা সম্ভব! এবং আপনি যদি এডিটিংয়ে দক্ষ হয়ে থাকেন, তাহলে এটা দিয়ে এমন এমন ভিডিও বানাতে পারবেন যা কেউ বুঝবেইনা যে মোবাইলে করা😁 বরং সবাই জানতে চাইবে ভাই কি অ্যাপ দিয়ে এডিট করেন?

কাইনমাস্টার 

কাইনমাস্টার অ্যাপটি গুগল প্লে স্টোরে ফ্রীতে পাওয়া যায় তবে ফ্রীতে ইউজ করলে ভিডিওর ডান পাশের কর্নারে Made By KineMaster এরকম ওয়াটারমার্ক থেকে যায়। আর এটা রিমুভ করতে কাইনমাস্টারের সাবস্ক্রিপশন ফি প্রোভাইড করা লাগে তাই বাংলাদেশের অনেকের কাছেই ডুয়াল কারেন্সি কার্ড না থাকায় সাবস্ক্রিপশন করতে পারেনা। তো যারা সাবস্ক্রিপশন করতে পারেন না, এবং ফ্রীতে ওয়াটারমার্কটি রিমুভ করতে চান? তাদের জন্যই আমার আজকের এই আর্টিকেলটি লিখা।


আজকে আপনাদেরকে কাইনমাস্টার ওয়াটারমার্ক ছাড়া কিভাবে কোথা থেকে ডাউনলোড করবেন তাও ফ্রীতে সেটাই জানাবো। 

কাইনমাস্টার ওয়াটারমার্ক ছাড়া

ওয়াটারমার্ক ছাড়া কাইনমাস্টার ডাউনলোড করার জন্য সর্বপ্রথম আপনার প্রয়োজন ইন্টারনেট কানেকশন। আশা করি আপনি যেহুতু আমার আর্টিকেলটি আমার সাইট থেকে পরছেন তাহলে আপনার মোবাইল ইন্টারনেট কানেকশন রয়েছে এবং সাথে মিনিমাম ২০০+ MB রয়েছে! কারণ কাইনমাস্টার অ্যাপটি ডাউনলোড করতে মোটামুটি ১০০ এমবি মতো লাগবে। ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন এবং এই লিংকে ক্লিক করার পর নিচে দেখানো স্ক্রিনশটের মত একটি স্ক্রিন আসবে।
উপরে দেখানো স্ক্রিনশটে লাল মার্ক করা Download  বাটনে ক্লিক করে কাইনমাস্টার অ্যাপসঅটি ফ্রীতে ডাউনলোড করে ইন্সটল করতে পারেন। এই অ্যাপসটিতে কোন প্রকার ওয়াটারমার্ক থাকবেনা। এবং এটায় আপনি কাইনমাস্টারের শোপ সম্পুর্ন ফ্রীতে ইউজ করতে পারবেন।

যে কোন ভিডিও ও ছবি নিয়ে মন মত সব ফিচার ফ্রী পাবেন এই কাইনমাস্টার অ্যাপটিতে। 

ডাউনলোড করতে কোন সমস্যা হলে কমেন্ট করে জানাবেন।


Next Post Previous Post