কলিংবেল বাজিয়ে ঘরে ঢুকে এক স্কুলছাত্রীকে ধর্ষণ

সোমবার (১০ অক্টোবর) ভুক্তভোগী ছাত্রীর বাবা বাঘারপাড়া থানায় মামলা করলে পুলিশ অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করে। মঙ্গলবার (১১ অক্টোবর) তাকে আদালতে পাঠানো হবে বলে জানায় পুলিশ।


আরিফ হোসেন বাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়িয়া ইউনিয়নের জয়পুর গ্রামের ইউনুস শিকদারের ছেলে।

মামলায় ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা উল্লেখ করেছেন, উপজেলায় একটি ভাড়া বাড়িতে বসবাস করেন তারা। মেয়ে স্থানীয় একটি বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়ে। বাসার সামনেই আরিফের চায়ের দোকান। বিদ্যালয়ে আসা-যাওয়ার সময় প্রায়ই আরিফ মেয়েটিকে কুপ্রস্তাব দিতেন।

গত ১৮ সেপ্টেম্বর রাতে পরিবারের অন্য সদস্যদের নিয়ে তিনি বাড়ির বাইরে যান। বাড়িতে মেয়েটি একাই ছিল। রাত ৯টার দিকে আরিফ তাদের বাসায় কলিংবেল বাজালে মেয়েটি দরজা খোলার সঙ্গে সঙ্গে আরিফ ঘরে ঢুকে যান। এরপর মেয়েটির মুখ চেপে তাকে ধর্ষণ করেন। ঘটনাটি কাউকে জানালে তাকে হত্যা করা করা হবে বলে যাওয়ার সময় তিনি মেয়েটিকে হুমকি দিয়ে যান। সে কারণে তারা বাড়ি ফেরার পরও ভয়ে মেয়েটি তাদের কিছু জানায়নি।
গত শনিবার (০৮ অক্টোবর) হঠাৎ মেয়েটি অসুস্থ হয়ে পড়ে। এ সময় তার কাছে জানতে চাইলে সে ঘটনা খুলে বলে। এরপর তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে মেয়েটি চিকিৎসাধীন।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন বলেন, স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। অভিযুক্ত আরিফ হোসেনকে সোমবার দুপুরে গ্রেফতার করা হয়েছে। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.