মাইক্রোসফট অফিস ২০১৬ কিভাবে ফ্রীতে ডাউনলোড করা যায়

মাইক্রোসফট অফিসবিশ্বের অন্যতম জনপ্রিয় অ্যাপ্লিকেশন। মাইক্রোসফট অফিসের রয়েছে হিসাব সংরক্ষনের জন্য মাইক্রোসফট এক্সেল ও  এক্সেস, কম্পোজ করার জন্য রয়েছে মাইক্রোসফট ওয়ার্ড, বিভিন্ন বিষয় উপাস্তাপন করার জন্য রয়েছে মাইক্রোসফট পাওয়ারপয়েন্ট সেই সাথে আরো অনেক কিছু। আর এই সব কিছু ব্যাবহার করতে হলে প্রয়োজন হবে মাইক্রোসফট অফিস যার মধ্যে অফিস প্রোগ্রামের সকল কিছু রয়েছে। 

মাইক্রোসফট অফিস যারা ব্যাবহার করেন তারা অনেক সময় নতুন ইউন্ডোজ সেটয়াপ করলে সেটি সকল সফটওয়্যারের সাথে মাইক্রোসফট অফিস ও চলে যায়। আবার নতুন করে বাজারে গিয়ে ৪০-৫০ টাকা দিয়ে ডিস্ক কিনে সেটাপ দিতে হয়। তবে আর যেতে হবেনা কোন দোকানে। আমাদের আজকের এই আর্টিকেলে আমরা দেখাবো কিভাবে আপনি মাইক্রোসফট অফিস ফ্রিতে অনলাইন থেকে ডাউনলোড করে ব্যাবহার করতে পারেন। 

বিঃদ্রঃ আমাদের আজকের এই পোস্টে যেই অফিস অ্যাপ্লিকেশনটা ডাউনলোড করে দেখানো হবে সেটি মাইক্রোসফট অফিসের ২০১৬ সংস্করন!

How to Download MS Office 2016 for free

মাইক্রোসফট অফিস ২০১৬ ডাউনলোড করা একদম ইজি, কারন আমাদের এই পোস্টে দেওয়া রয়েছে মাইক্রোসফট অফিসের পুরো সেটয়াপ ফাইল গুগল ড্রাইভে আপলোড করে শেয়ারাবল লিংক! যার মধ্যে ক্লিক করে আপনি খুব সহজে মাইক্রোসফট অফিসের ২০১৬ সংস্করন ডাউনলোড করতে পারেন।

মাইক্রোসফট অফিস ২০১৬ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন। ক্লিক করার পর আপনি গুগল ড্রাইভে আপলোড কৃত ফাইলটি দেখতে পাবেন। এখান থেকে ডাউনলোড বাটনে ক্লিক করলেই ডাউনলোড হয়ে যাবে। 

উপরে দেখানো স্ক্রিনশটে যেখানে লাল মার্ক করা এখানে ক্লিক করে ডাউনলোড করে নিতে পারেন। ডাউনলোড করার পর কিভাবে ইন্সটাল ও সেটয়াপ করবেন সেই সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।
Next Post Previous Post