Top 10 Ecommerce Website in Bangladesh

দিন যত যাচ্ছে বাংলাদেশ ততই উন্নত হচ্ছে। এবং ডিজিটাল বাংলাদেশের লখ্যে দেশ এগিয়ে চলছে, সেই দ্বারাবাহিকতায় মানুষ দিন দিন আপডেট হচ্ছে ও প্রযুক্তির ব্যাবহার শুরু করেছে। তার মধ্যে একটি হচ্ছে অনলাইনে কেনাকাটা। বাংলাদেশ বর্তমান ই-কমার্সের দিক দিয়ে অনেক এগিয়ে। বেশ কিছু ই-কমার্স প্রতিষ্ঠান আছে যারা অনলাইন কেনাকাটার সুবিধা দিয়ে থাকে, তার মধ্যে আজকে আমি বিস্বস্ত কিছু প্রতিষ্ঠানের নাম বলবো যারা দেশ ব্যাপি সকল যায়গায় প্রোডাক্ট হোম ডেলিভারিতে দিয়ে থাকে। সুধু তাইনা আমি যেই ওয়েবসাইট গুলো আপনাদের মাঝে শেয়ার করবো তা থেকে আপনি সুই থেকে শুরু করে প্রায় সকল প্রয়োজনীয় পন্য পাবেন যা হয়ত মার্কেটে এভাইলেবেল না। এমনকি বই খাতা কলম, প্রতিদিনের বাজার ও রেডিমেট খাবারসহ সকল দ্রব্যাদী পেয়ে যাবেন এই ওয়েবসাইট গুলোতে। 

বিঃদ্রঃ কিছু বিদেশি ওয়েবসাইটের কথাও বলবো যারা বাংলাদেশেও সার্ভিস দিইয়ে থাকে। 

Top 10 Ecommerce Website in Bangladesh

  1. Daraz
  2. AjkerDeal
  3. FoodPanda
  4. ClickBD
  5. Pathao
  6. Bikroy.com
  7. BagDoom
  8. pickaboo
  9. Rokomari
  10. Chaldal
এর বাহিরেও বাংলাদেশে ডে বাই ডে অনেক ট্রাস্টেড শোপ আছে এবং কিছু সেলার বর্তমানে ফেসবুকের মাধ্যমেও ব্যাবসা চালিয়ে যাচ্ছে। 

1. Daraz

দারাজ একটি B2C লিডিং প্লাটফোর্ম। এখানে বাংলাদেশের প্রায় ৩৪ হাজার সেলার প্রোডাক্ট সেল করে থাকে এবং সেই সাথে দারাজ তাদের নিজস্ব পণ্যত সেল করেই। ২০২১ সালের লাস্টের দিকে একটি জরীপ অনুযায়ী দারাজে প্রাইয় ২০ মিলিয়নের বেশি প্রোডাক্ট রয়েছে। 

2. AjkerDeal

আজকের ডিলে আপনি ফ্যাশন ও ইলেক্ট্রনিক্স পণ্য বেশি পাবেন। এবং আজকের ডিলে ভিজিট করলে আমাদের দেশীয় ভাষা বাংলা ডিফল্ট হিসেবেই রাখা হয়েছে। 

3. FoodPanda

ফুডপান্ডা নাম শুনেই বুঝতে পারছেন একটা ফুড বা গ্রোসারি রিলেটেড ওয়েবসাইট। জ্বী হ্যা ফুডপান্ডা একটি ফুড রিলেটেড ওয়েবসাইট যেখানে আপনি যে কন সময় যে কোন খাবার অর্ডার করতে পারবেন। এবং এরা সর্বোচ্চ ১ ঘন্টার মধ্যে আপনাকে সার্ভিস দিতে সক্ষম। 





Next Post Previous Post