WoodMart WordPress Theme - ওয়ার্ডপ্রেস উডমার্ট থীম

WoodMart একটি ওয়ার্ডপ্রেস থীম যা আমার অনেক জনপ্রিয় একটি থীম।  ইতি মধ্যে WoodMart থীম দিয়ে আমি একটি ওয়েবসাইট বানিয়েছি এবং তার প্রেক্ষাপটে আজকের এই পোস্ট।  ডেমো দেখতে - এখানে ক্লিক করুন 

ওয়ার্ডপ্রেস দিন দিন এত এত ফিচার নিয়ে আসছে যার জন্য আজকে বড় বড় কর্পোরেট সাইটসহ বিজনেস সাইট সাইট পর্যন্ত সবাই ওয়ার্ডপ্রেস ব্যাবহার করছে। এভেন আমি নিজেও ওয়ার্ডপ্রেস ব্যাবহার করছি এবং আমার বিভিন্ন ক্লায়েন্টের ওয়েবসাইট ওয়ার্ডপ্রেস দিয়েই বানাচ্ছি। আজকের এই পোস্টে আমি ওয়ার্ডপ্রেসের একটি জনপ্রিয় থীম উডমার্ট (WoodMart) নিয়ে রিভিউ করবো সুতরাং যারা উডমার্ট ও ওয়ার্ডপ্রেসের বিভিন্ন ফিচার সম্পর্কে যানতে চান তারা সকলেই আমাদের পোস্ট ও আর্টিকেল গুলো নিয়মিত পড়ুন।



What is woodmart?

উডমার্ট (WoodMart) একটি ওয়ার্ডপ্রেস থীম যা তৈরি করা হয়েছিল Wooden  ই-কমার্স ওয়েবসাইট বানানোর জন্য এবং তার ধারাভিকতায় এটার নাম করণ করা হয় Woodmart। তবে দিন দিন এটাকে আপডেটের মাধ্যমে বর্তমানে এটাতে এত এত ফিচার এ্যাড করা হয়েছে যার মাধ্যমে যে কোন ধরনের ই কমার্স ওয়েবসাইট আপনি WoodMart দিয়ে বানাতে পাড়েন। সুতরাং WoodMart একটি ওয়ার্ডপ্রেস থীম।

Future in woodmart - উডমার্ট ফিচার

ওয়ার্ডপ্রেসে এত এত ফিচার আছে যা বলারর বাহিরে। বিশেষ করে একটি ই-কমার্স ওয়েবসাইটে যা যা লাগে তার সকল কিছুই পেয়ে যাবেন তাছাড়া মন মত যখন যেখানে যা ইচ্ছা সব কিছুই কাস্টমাইজ করতে পারবেন। উডমার্ট এর মধ্যে রয়েছে অনেক অনেক ফিচার আর এবং এটা লাস্ট আপডেট করা হয় ২০ শে নভেম্বর ২০২১। লাস্ট আপডেট অনুযায়ী এখন পর্যন্ট যা যা ফিচার WoodMart এ আছে তার একটি লিস্টঃ-
  1. Elementor
  2. Wpkery 
  3. WooCommerce
  4.  Revolution Slider
  5.  Dokan
  6. WPML
  7. W3 Total Cache
  8. Contact Form
  9. Yost SEO
  10. bbPress
  11. WooCommerce Germanized
  12. 1MailChimp
এর বাহিরেও আরো অনেক রকম ফিচার অলরেডি দেওয়া আছে এবং আপনি চাইলেই আরো নতুন নতুন জিনিস এ্যাড করতে পারবেন।

এছাড়াও Woodmart রয়েছে  ফ্রী ডিজাইন যা সব থেকে বেশি ব্যাবহৃত।

প্রাইস

উডমার্ট ব্যাবহার করার জন্য আপনাকে পে করা লাগবে যা মান্থলি ও প্রতি বছর ভাবে ফি ধরা হয়। আমার এই পোস্টের টাইমে এটার মার্কেট প্রাইস 59$ (4956 টাকা) আপনি চাইলে এই টাকা দিয়ে WoodMart এর একজন মেম্বার হতে পারেন। এবং একটি লাইসেন্স ক্রয় করতে পারেন।




Next Post Previous Post