ব্যবসা ও চাকরি করার সুযোগ - EFI Electronics Ltd

বাংলাদেশের সুনাম ধন্য একটি ইলেক্ট্রিক প্রতিষ্ঠান EFI Electronic Ltd. যেই কোম্পানির শুরুটা ছিলো সিমিত পরিসরে, তবে বর্তমানে এই কোম্পানিতে রয়েছে ৫০টিরও বেশি ইলেক্ট্রিক প্রোডাক্ট! তাদের এমন কিছু প্রোডাক্ট রয়েছে যেই পণ্যগুলো বাংলাদেশের অন্য কোন ইলেক্ট্রিক কোম্পানিতে পাওয়া যায়না।


ব্যবসা ও চাকরি করার সুযোগ

EFI কম্পানির আরো দ্রুত মার্কেটিং করার লক্ষ্যে বাংলাদেশের জনপ্রিয় বিজনেস ভ্লগার ব্যবসার আইডিয়া দেওয়ার আমিন টিভির আমিন ভাইয়ের মাধ্যমে কয়েকটা ভিডিও করার পর, সমগ্র বাংলাদেশে অসংখ্য ডিলার এবং ডিপু নিয়ে বিজনেস করতেছে।


গত (১১ই ফেব্রুয়ারি) কুমিল্লা জোনে আমিন টিভির ভিডিও দেখে ডিপু নিয়েছেন,  আজকে কুমিল্লা ডিপো উদ্ভোবন করার সময়  উপস্থিত ছিলেন এবং পুরস্কার হাতে তুলে দিচ্ছেন- 

  1. মোঃ শাহ আলম , মাননীয় ডেপুটি ইন্সপেক্টর জেনারেল , রেলওয়ে পুলিশ হেডকোয়াটার।
  2. মোঃ আশিকুর রহমান , মাননীয় ম্যানেজিং ডিরেক্টর, ই.এফ.আই. ইলেকট্রনিক্স লিমিটেড!
  3. দেবিদ্দার জাফরগঞ্জ ইউনিয়নের মাননীয় চেয়ারম্যানমোঃ জাহিদুল আলম।
  4. ই. এফ. আই. কোম্পানির হেড অফ সেলস, মোঃ মিজানুর রহমান

এছাড়াও উপস্থিত ছিলেন এই প্রতিষ্ঠানের সাথে কাজ করে যাওয়া অনেক কর্মী।

উক্ত ডিপোটি উদ্ভোবনের সময় AminTV সত্বাধীকার মোঃ আমিনুল ইসলাম ভাইয়ের হাতে তারা ই.এফ.আই. ইলেকট্রনিক্স লিমিটেড কোম্পানির পক্ষ থেকে সম্মাননা পুরস্কার তুলে দেন।

চাকরি নিয়োগ

এছাড়াও এই প্রতিষ্ঠানের সাথে যুক্ত ছিলেন আরো কিছু বিজনেস ভ্লগার তাদেরকেও এই কোম্পানির পক্ষ থেকে সম্মাননা জানানো হয় এবং পুরষ্কার তুলে দেওয়া হয়।

ই.এফ.আই ইলেক্ট্রনিক্স

কোম্পানিটি দেশব্যাপী প্রায় ১ হাজারেরও বেশি ইলেক্ট্রিক ব্যবসায়ীকে সমন্বিত সহায়তা প্রদানের জন্য ৫০টিরও বেশি বিক্রয় কেন্দ্র বা ডিলারের মাধ্যমে তাদের পণ্য বিপণন করছে। এটির বিপণন এবং প্রযুক্তিগত বিভাগে একদল অভিজ্ঞ কর্মী রয়েছে যারা গ্রাহকদের পরিষেবা প্রদানের জন্য সুসজ্জিত।


 বর্তমানে এই কোম্পানি সারা বাংলাদেশ ব্যাপী ডিলার ও এস.আর এর নিয়োগ দিচ্ছে। আপনারা যারা ই.এফ.আই কোম্পানির সাথে ডিলার বিজনেস করতে চান তারা অতি দ্রুত যোগাযোগ করতে পারেনঃ-

ডিলার নিতে যোগাযোগ

01845-257277, 01961-223344

এছাড়া যারা ই.এফ.আই ইলেক্ট্রনিক্সে চাকরি করতে চান তারা নিচে দেওয়া নাম্বারে যোগাযোগ করতে পারেন।

চাকরি করার জন্য যোগাযোগ

01966-909050, 01958-586888



আপনার বন্ধুদের মাঝে অবশ্যই পোস্টটি শেয়ার করে দিবেন জেনো তারা চাকরি করার সুযোগ পায়। 

উক্ত ডিপোটি উদ্বোধন ও সফলতার গল্পটি নিম্নে দেখানো ভিডিওটি দেখুন-


S.R পদে চাকরি করে ইনশাল্লাহ আপনিও সাভলম্ভী হতে পারেন, তাই দ্রুত যোগাযোগ করুন ই.এফ.কোম্পানির সাথে। 

চাকরির খবর ২০২৩


গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেজিস্ট্রার অফ জয়েন্ট স্টক কোম্পানীজ কর্তৃক নিবন্ধিত (নিবন্ধন নং-KHC-1874) প্রতিষ্ঠানটি ২০১৬ সালে যাত্রা শুরু করে অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে এর ১১, ২৬৭+ গ্রাহককে মোট ১৭ টি শাখায় নিজস্ব এবং চায়নার বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য বাজার জাত করে আসছে। বর্তমানে নিজস্ব বিভিন্ন গ্যারান্টি/নন-গ্যারান্টি বাল্ব, সুইচ, সকেট, ক্যাবল, মাল্টিপ্লাগ, 2পিন, হোল্ডার সহ সর্বমোট ৫০ টি পন্য সারা দেশে বাজার জাত করার লক্ষ্যে, বিভিন্ন পদে স্মার্ট বেতনে বিশাল নিয়োগ চলছে যার সকল পদ সংখ্যা অনির্দিষ্ট।

ব্যবসা ও চাকরি করার সুযোগ

01966-909050, 01958-586888

Next Post Previous Post