সবচেয়ে সস্তায় ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার 5G Redmi ফোন

মোবাইল সবচেয়ে সস্তায় ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার 5G Redmi ফোন, সবার বাজেটের মধ্যে হাজির

মোবাইল

সবচেয়ে সস্তায় ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার 5G Redmi ফোন, সবার বাজেটের মধ্যে হাজির

রেডমি নোট ১১ প্রো প্লাস এক্সচেঞ্জ অফারেও কেনা যাবে। পুরানো ফোন বদলে ১৮,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে।

Redmi Note 11 Pro Plus 5G Price Drop

Redmi-র একটি জনপ্রিয় ফোন এখন সস্তায় পাওয়া যাচ্ছে। আসলে আগামী ৫ জানুয়ারি কোম্পানি ভারতে Redmi Note 12 সিরিজ লঞ্চ করতে চলেছে। তার আগে Redmi Note 11 Pro+ বাম্পার ডিসকাউন্টে কেনা যাবে। সাথে ব্যাংক অফার ও এক্সচেঞ্জ অফারের লাভ ওঠানো যাবে। যারপর এটি অনেকটাই কমে যাবে। আসুন Redmi Note 11 Pro+ কত কমে কোথায় পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক।

Redmi Note 11 Pro+ কিছুমাস আগে ২০,৯৯৯ টাকা প্রারম্ভিক মূল্যে এই 5G ফোনটি ভারতে আসে। তবে অ্যামাজনে এখন এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৯,৯৯৯ টাকা। অর্থাৎ ১,০০০ টাকা ছাড় পাওয়া যাচ্ছে।

আবার ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা এই ডিভাইসটি কেনার সময় ২,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন। ফলে দাম কমে ১৭,৯৯৯ টাকা হয়ে যাবে। এছাড়া Yes ব্যাংকের কার্ড ব্যবহার করলেও ৭.৫ শতাংশ ছাড় মিলবে। সর্বোচ্চ ১৫০০ টাকা পাওয়া যাবে বলে অ্যামাজন তাদের ওয়েবসাইটে নিশ্চিত করেছে।

তবে অফার এখনও শেষ হয়নি। রেডমি নোট ১১ প্রো প্লাস এক্সচেঞ্জ অফারেও কেনা যাবে। পুরানো ফোন বদলে ১৮,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে। ফলে বলার অপেক্ষা রাখে না যে, ডিভাইসটি অনেক কমে পকেটস্থ করা যাবে।

এই ফোনে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর। এতে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান।



Next Post Previous Post