Portfolio Website HTML Template Free Download | AMAZING BG

পোর্টফলিও অনলাইন সেক্টরে কাজ করতে হলে একটি পোর্টফলিও অনেক ভুমিকা রাখে। আপনি আপনার ব্যাক্তিগত পরিচয় ও আপনার স্কিলসেট একটি পোর্টফলিওর মাধ্যমে ডিজিটালি উপস্থাপন করতে পারেন। বর্তমানে অনেকভাবেই পোর্টফলিও বানানো যায়, তবে আপনি যদি একজন দক্ষ ব্যাক্তি ও ক্রেটিভ পার্সন হোন অবশ্যই একটি ভালো মানের পোর্টফলিও আপনার প্রয়োজন হবে। 

আইটি সেগমেন্টের পোর্টফলিও গুলো সব ওয়েব ভিত্তিক হয়ে থাকে তাই এইসব পোর্টফলিওগুলো এইচটিএমএল, সিএসএস এর মত ভাষা দিয়ে বানানো হয়। যারা ওয়েব নিয়ে কাজ করেন তারা ইতি মধ্যে জানেন ওয়েবসাইট বানানোর জন্য অনেক সিএমএস অ্যাপ্লিকেশন রয়েছে তবে পোর্টফলিওর জন্য সাধারন ভাবে এইচটিএমএল দিয়েই খুব ভালোভাবে করা যায়। এইচটিএমএল সিএসএস দিয়ে ওয়েবসাইট বানাতে অনেক টাইম লাগে তাই যদি এমন হয় কেউ আপনার হয়ে একটি এইচটিএমএল সিএসএস ওয়েবসাইট বা পোর্টফলিও টেমপ্লেট করে দিলো। জ্ব্যি হ্যা আমাদের দক্ষ টিম ইতিমধ্যে একটি পোর্টফলিও ওয়েবসাইট বানিয়েছেন যা আপনারা এখানে ক্লিক করে ফ্রীতে ডাউনলোড করতে পারবেন।

এই টেমপ্লেটটির লাইভ লিংকঃ Portfolio Website - AJ Digital iT

আমাদের এইচটিএমএল টেমপ্লেটটি ডাউনলোড করার পর আপনি একটি Zip ফাইল পাবেন, এটা Unzip করার মাধ্যমে আপনি এটা যে কোন যায়গায় হোস্ট করে আপনার বলে উপস্থাপন করতে পারবেন। আপনার পোর্টফলিও ফ্রিতে আমাদের সার্ভারে হোস্ট করতে এখানে ক্লিক করুন।

উক্ত পোর্টফলিওটা আপনি যে কোন পার্পসে ব্যাবহার করতে পারেন, তবে আমি সাজেস্ট করবো আপনি এটা আপনার পার্সোনাল কাজের জন্যই ব্যাবহার করবেন। 

আমাদের পোর্টফলিওটা আপনি Unzip বা Extract করার পর এর এইচটিএমএল কোড ইচ্ছা মত কাস্টমাইজ করে নিতে পারেন। কাস্টমাইজ করার জন্য অবশ্যই আপনার এইচটিএমএল, সিএসএস নলেজ থাকা প্রয়োজন। 

আপনি যদি আমাদের টেম্পলেটটি ব্যাবহার করতে না পারেন বা কোন সমস্যা ফেস করে থাকেন তাহলে নিচে থাকা কমেন্ট বক্সে কমেন্ট করে জানান আপনার মোতামত। 

ধন্যবাদ আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য।
Next Post Previous Post