সোনায় মোড়ানো আইস্ক্রিম

ঢাকায় বিক্রি হচ্ছে সোনায় মোড়ানো আইস্ক্রিম! তাও আবার যেমন তেমন সোনা নয়, একেবারে ২৪ ক্যেরেটের খাটি সোনায় মোড়িয়ে পরিবেশন করা হবে এই আইস্ক্রিম। তবে সোনায় মোড়ানো এই আইস্ক্রিমের স্বাদ পেতে হলে ক্রেতাদের গুনতে হবে লাখ টাকা। এটি বিক্রি হচ্ছে ঢাকার সারিনা হোটেলে।হোটেলের ১৯ তম বর্ষপুঞ্জিকে স্বরণীয় করে রাখতে চমকপ্রত এই আয়োজন করেছেন তারা। 

গত রবিবার তাদের নিজস্ব ফেসবুক পেজে সোনায় মোড়ানো আইস্ক্রিম নিয়ে একটি পোস্ট দেওয়া হয়। যাতে বলা ঢাকার সব চেয়ে দামি আইস্ক্রিম পাওয়া যাচ্ছে ৯৯৯৯৯/- টাকায়। মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় পোস্টটি। ফেসবুকে অনেকেই এই নিয়ে বন্ধুদেরকে মেনশন ও ট্যাগ করে পোস্ট দিচ্ছেন। সোনায় মোড়ানো চমকপ্রদ এই আইস্ক্রিম প্যাকেজ বিক্রিকে বেশিরভাগ মানুষ স্বাভাবিক ভাবে নিলেও মজা করতেও ছাড়েন না কেউ কেউ।

আইস্ক্রিম বিক্রি বিষয়ে হোটেল কর্তৃপক্ষ যানায় হোটেলের বর্ষপুর্তি স্বরণীয় করে চমক প্রদ এই আয়োজন করেছেন তারা। 

৯৯,৯৯৯ টাকায় সুধু আইস্ক্রিমই নয় সাথে রয়েছে হোটেল সারিনার লাক্সারিয়ান সুইটতে  এক রাত থাকার সুযোগও। হোটেল সারিনার এই লাক্সারিয়াস ইনব্রিলিয়াল সুইটে এক রাত থাকতে গুনতে হয় ৪০,০০০ টাকা, তবে যারা এই আইস্ক্রিম কিনবে তারা এই লাক্সারিয়া ইনব্রিলিয়ায় সম্পুর্ন বিনামুল্যে এক রাত থাকতে পারবেন। এবং ফ্রি দেওয়া হবে সকালের নাস্তা। তবে এর জন্য অবশ্যই ক্রেতাদের আগে থেকে বুকিং দিয়ে রাখতে হবে। আইস্ক্রিমে মোড়ানো সর্ণগুলো সম্পুর্ন রুপে খাওয়া যোগ্য। অনেক দেশেই এরকম খাওয়া উপযোগী সোনার প্রলেব দিয়ে বিভিন্ন রকমের খাবার পরিবেশন করা হয়। 

বিশ্বের সব চেয়ে বেশি দামি আসিক্রিম হিসেবে পরিচিত ব্লাক ডায়মন্ড ও সোনার প্রলেব দিয়ে পরিবেশন করা হয়। দুবাইয়ের বিখ্যাত স্কুপি ক্যফেতে পাওয়া যায় এই আইস্ক্রিম। 


Next Post Previous Post